সবাই কেমন আছেন ? ভালোই আছেন মনে হচ্ছে। আপনারা ভালো থাকুন, সবসময় সেই কামনাই করি।
অন্যদিনের মত আজও একটি উপকারী টিপস নিয়ে হাজির হলাম আপনাদের সামনে। আজ
মোবাইল অপারেটরদের কাস্টমার কেয়ার ম্যানেজারদের সাথে ফ্রি কলে কথা বলার
টিপস শিখিয়ে দিব।
আমাদের দেশের মোবাইল অপারেটরদেরকে কোন অভিযোগ জানাতে প্রায় বেগ পেতে হয়।
কারণ কাস্টমার কেয়ার সেন্টারে ফোন দিলে গ্রাহকদেরকে লাইনে ঝুলিয়ে রেখে যে
পরিমাণ অর্থ কেটে নেয় তা সত্যিই বিরক্তিকর। তবে এই সমস্যা দূর করার জন্য
রয়েছে একটি টিপস। এই সুবিধা শুধুমাত্র গ্রামীণফোন, বাংলালিংক, রবি এবং
এয়ারটেল গ্রাহকদের জন্য প্রযোজ্য। ১৫৮ নম্বরে সম্পূর্ণ ফ্রি কল দিয়ে
নির্দিষ্ট পদ্ধতিতে আপনার অভিযোগ প্রেরণ করুন। তারপর আপনার কাছে একটি মেসেজ
আসবে এবং পরবর্তী ২৪ ঘণ্টার মাঝে কাস্টমার কেয়ার অপারেটররাই আপনাকে
স্বয়ং ফোন দিয়ে আপনার অভিযোগের ব্যাপারে কথা বলবে এবং তা সমাধান করবে।
0 comments:
Post a Comment